সালমান খানের টাইগর জিন্দা হে ছবিতে জোরদার স্টান্ট, জারি হয়েছে ভিডেও ক্লিপ

0 94
মুম্বাই: সালমান খানের চলচ্চিত্র “টাইগার জিন্দা হৈ ছবিতে আপনি সালমান খান অদ্ভুত স্টান্ট করতে দেখবেন। একটি দৃশ্য খুবই বিপজ্জনক যেখানে তিনি ক্ষুধার্ত নেকড়েদের সাথে লড়াই দেখতে পাবেন।নেকড়ে দল বেঁধে শিকার করে আর সিংহ একা। এই দৃশ্য কিছু এই থিমের উপরেই আছে।
ছবিতে “টাইগার জিন্দা হৈ “, সালমান খানকে রক্তের তৃষ্ণার্ত নেকড়ের সাথে যুদ্ধে দেখা হবে। এই যুদ্ধের ২0 সেকেন্ডের একটি ভিডিও চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জারি করা হয়েছে।
এর মধ্যে সালমান ও নেকড়েদের মধ্যে যুদ্ধ দেখা যায়। উল্লেখযোগ্যভাবে, এই চলচ্চিত্রটি এই বছরের সেরা অ্যাকশন মুভি হিসাবে বলা হচ্ছে।
এই ছবিটি সম্পর্কেও বলা হচ্ছে যে এই ছবির মাধ্যমে সালমান খান কর্মের সমস্ত রেকর্ডের পিছনে রয়েছেন।

সালমান খানের অস্ট্রিয়ার পাহাড়ে গুলি লাগে

আপনি এই দৃশ্য সম্পর্কে আরো তথ্য আছে, এটি অস্ট্রিয়া মধ্যে ঢেকে তুষার পর্বতমালার উপর গুলি করা হয়েছে। সালমান খানের ভক্তদের জন্য সালমান খানের কাছ থেকে এই যুদ্ধের দৃশ্যটিও বলা হচ্ছে।
এটি বুলগেরীয়দের সঙ্গে অস্ট্রিয়া ঘন বন মধ্যে গুলি করা হয়েছে। এই উপলক্ষে, ইন্টারন্যাশনাল অ্যাকশন ক্রু এই সত্যের পূর্ণ যত্ন নেয় যে, সবার জন্য নিরাপত্তা নেই। এই জন্য ক্রু মাসের জন্য প্রশিক্ষিত হয়েছে
তার দল কর্ম কায়রোগ্রাফার টম স্টুটগার্স দ্বারা পরিচালিত হয় একই সময়ে সালমান খানও এই অ্যাকশন সিনেমার জন্য একটি বিশাল হুমকি কিনেছিলেন।
এই সম্পর্কে ব্যাখ্যা করে, চলচ্চিত্রের পরিচালক আলি আব্বাস জাফর বলেন, “সালমান খানের বিরুদ্ধে ক্ষুধার্ত নেকড়ে যুদ্ধ গুরুত্বপূর্ণ। এই পিছনে ধারণা স্ক্রিনে কিছু দেখাতে হয় যা আগে কখনও দেখা যায় নি।
এটি সান টাইগারের ভূমিকাও দেখায়। ছবিটি ‘টাইগার জিন্দা হাই’ পরিচালিত হয়েছে, আলী আব্বাস জাফর পরিচালিত, যা ২২ ডিসেম্বর মুক্তি পায়।

You might also like More from author

Comments

Loading...