আবার সাথে কাজ করবেন ফিল্ম অভিনেতা সণ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত

ফিল্ম
মুম্বাই- সুনীল দত্তের ছেলে এবং সিনেমা জগতের ম্যাচো ম্যান বলে পরিচিত সণ্জয় দত্ত আবার মাধুরী দীক্ষিতের সাথে জূড়ি বাঁধবেন। ওনেক দিন পরে দুজনকে একসাথে কোন সিনেমায় দেখা যাবে।ফিল্ম নির্মাতা করণ জৌহর নিজের ট্বিটে এই কথা ঘোষণা করেছেন। প্রথমে ফিল্মের নাম নিয়ে জল ঘোলা হচ্ছিলো। অনেকে বলছিলেন যে এই সিনেমার নাম শিদ্দত হচ্ছে। করণ জৌহর নিজে স্পষ্ট করে দিয়েছেন যে এই সিনেমাটির নাম শিদ্দত নয়।
দুই অভিনেতার সাথে আলিয়া এবং বরুণ ও থাকবেন ফিল্মে
এই সিনেমায় সণ্জয় ও মাধুরীর সাথে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনও থাকবেন। আলিয়া নিজের ট্বিট থেকে এই সিনেমার পোস্টার রিলিজ করেছেন। তাতে জানা যাচ্ছে যে আসলে এই সিনেমার নাম কলংক। ফিল্মে, এই চার জন ছাড়া আদিত্য রায় কপূর এবং সোনাক্ষী সিন্হাও কাজ করছেন। সিনেমার ডাইরেক্টর হলেন অভিষেক বর্মন
এর আগে অভিষেক হিন্দী সিনেমা টূ স্টেটস এর ও নির্দেশনা করেছেন। সেই সিনেমায় আলিয়া এবং অর্জূন কপূর ছিলেন। করণ জৌহর জানিয়েছেন যে এই সিনেমাটি তৈরী করার ইচ্ছে ছিলো তার বাবা য়শ জৌহারের। ১৫ বছর আগে তিনি এই সিনেমাটি করতে চেয়েছিলেন, কিন্তু নানা কারনে সেই কাজ তখন হয়ে ওঠেনি। এখন তিনি বাবার ইচ্ছা পূর্ণ করতে এই সিনেমা তৈরি করতে চলেছেন।
দূজনের জূটি বাঁধা নিয়ে আবার জমজমাট হয়ে ওঠেছে মুম্বাইয়ের ফিল্ম বাজার। সবার ধারনা যে দূজনে এক সিনেমায় থাকলে আবার নতূন হিট ফিল্ম হবার আশা রাখা যায়।এক আগে সবচেয়ের বেশির দূজনের ফিল্ম হিট করেছিলো খলনায়ক।এই সিনেমায় জ্যাকি শ্রফ ও অভিনয় করেছিলেন। তাই ওনেক দিন পরে সন্জয় এবং মাধুরী দীক্ষিতের এই জূটি নিয়ে সবাই খুব আশাবান।
Please follow and like us:
Loading...