লালু যাদব কোন বিশেষ সুবিধা পাবেন না, জেল প্রশাসন, জেলের বাইরে প্রচুর ভিড়

0 91
রাঁচি- লালু যাদব কোন বিশেষ সুবিধা পাবেন না, এই কথা স্পষ্ট করে দিলো জেল প্রশাসন। এবার থেকে মাত্র তিন জন তার সাথে প্রতি সপ্তাহে দেখা করতে পারবে। এই তিন জনেন নাম ঠিক করবেন লালূ প্রসাদ নিজে।
সারাদিন জেলের বাইরে আরজেডি কার্যকর্তা এবং নেতাদের ভিড় হবার পরে জেল প্রশাসন এই ফয়সাল করেছেন। তাদের হিসেবে এত ভিড় জেলের সুরক্ষা বিধ্নিত হতে পারে।
জেল সুপার অশোক চৌধুরী আজ এখানে বলেছেন যে তিন জনের, সপ্তাহ মিলিত করার অনুমতি দেওয়া হয় জেল বারোটায় পর্যন্ত কোনো বন্দী সকালে আট থেকে ম্যানুয়াল অনুযায়ী।
কারাগারে কারাবন্দীদের মতো সাধারণ বন্দি হিসেবে তাকে থাকতে হবে। কিছূ নেতা আজ জেল গিয়ে ফেরার পর বলেছেন যে তাদের দেখা করতে দেওয়া হয় নি। এই নিয়ে প্রচুর ঝামেলাও হয়েছে। বিহার এবং ঝারখন্ডের প্রচুর লোক জেলের বাইরে দাড়িয়ে থাকেন লালূ প্রসাদের সাথে দেখা করার জন্য। সবাই নিরাশ হয়ে ফিরেছেন। ওখানে প্রচুর ভিড় হবার খবর পেয়ে ওখানের সুরক্ষা ব্যাবস্থা দেখতে যান পুলিস সুপার কুলদীপ দ্বিবেদী তিনি নিজের হিসেবে কিছু নির্দেশ ও দিয়েছেন। যাতে সুরক্ষার ব্যাপারটা দেখা হয় ।
কারাগার থেকে 300 মিটার ব্যারারিডিং এবং ম্যানুয়াল অনুযায়ী, কেউই তিনজনকে ছাড়াই লালু যাদবকে সঙ্গে দেখা করতে অনুমতি দিয়েছে। কারা কর্তৃপক্ষ আগে সাবেক কেন্দ্রীয় মন্ত্রী রঘুবংশ প্রসাদ সিং ও অন্যান্য আরজেডি নেতা আরজেডি সভাপতি সঙ্গে দেখা করা হয়নি গত রোববার থেকে। রাজ্য সভাপতি অন্নপূর্ণা দেবী এবং দলের বড নেতা ভোলা যাদব কেও দেখা করতে দেওয়ার পারমিশান দেওয়া হয় নি।

You might also like More from author

Comments

Loading...