দুই স্ত্রী রাখলে পাবেন পুরস্কার, সাহসী লোকেরা চলে যান ওখানে

দুই স্ত্রী
দুবাই- একটি দেশ সংযুক্ত আরব আমিরাত। সংযুক্ত আরব আমিরাত এর দুই স্ত্রী আছে ভাল বলে মনে করা হয়। এই প্রচারের জন্য, সরকার এমন লোকদের প্রতিদান দেয়, যাদের দুই স্ত্রী আছে সরকার এমন দুটি পরিবারকে বাড়ী ভাতা প্রদান করবে, যাদের দুই স্ত্রী আছে।
খালিজ টাইমস অনুসারে, সংযুক্ত আরব আমিরাতের মেয়েরা সংখ্যা বাড়ছে যা অবিবাহিত। এই ভাবে, ইউএই সরকার এটি কমাতে বহুবিমা প্রচার করছে।
সরকার দ্বিতীয় বিয়েকে প্রোত্সাহন দেবার জন্য এই স্কিম চালাচ্ছে। যারা দুইজন স্ত্রী নিয়ে থাকবেন তাদের সরকার অতিরিক্ত ভাতা প্রদান দেবে। সরকার পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে।
সংযুক্ত আরব আমিরাত সরকারের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে, যাদেরকে দুটি স্ত্রী আছে তাদেরকে শেখ জায়েদ হাউজিং কর্মসূচির আওতায় লাভ দেওয়া হবে। এই ভাতা দ্বিতীয় স্ত্রী জন্য হবে এই স্কিম অনুযায়ী, এই স্কিম অনুযায়ী, দুইটি বিয়ে সম্পন্ন ব্যক্তি বাকি জনগোষ্ঠীর বিরুদ্ধে অতিরিক্ত ভাতা পাবেন। সরকার বলে যে তাদের স্কীমটি মানুষকে দুটি বিয়ে করতে উৎসাহিত করবে।
একই সময়ে সরকারি ভাতা পেতে মানুষকে তাদের দ্বিতীয় স্ত্রী রাখতে সাহায্য করবে।এর লাভ নিলে ওনেক লোক দ্বিতীয় স্ত্রী ছাড়া নিজের প্রথম স্ত্রীকেও ভাল ভাবে রাখতে হয়তো পারবে। সরকার এই ভাবে নিজের স্কিমটাকে লোকপ্রিয় করে তুলতে চেষ্টা চালাচ্ছে।
সরকার আশা করছে যে এই প্রকল্পটি দ্বারা মানুষকে উত্সাহিত করা হবে এবং দুটি বিয়ে থাকবে। আসুন আমরা আপনাদের বলি যে সংযুক্ত আরব আমিরাতে অবিবাহিত মহিলাদের সংখ্যা বাড়ছে যা দেশের অর্থনৈতিক বোঝা বাড়ছে।
Please follow and like us:
Loading...