গায়কের ভূমিকায় কাজ করতে চান এবার  কাজোল

গায়কের
Spread the love
মুম্বাই: গায়ক হবার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন কাজোল। কাজোল ওনেক ছবিতে ভাল অভিনয় করার পর এবার কোন সিনেমায় গায়কের এক্টিংগ করতে চান। কাজোল বলিউডে তার গুরুতর অভিনয় জন্য পরিচিত পালন করে রুপালি পর্দায় গায়ক দেখা যেতে পারে।
দীর্ঘদিন ধরে কজোল চলচ্চিত্র শিল্প থেকে দূরে। সম্প্রতি তিনি ধনুশের সঙ্গে তামিল চলচ্চিত্র ‘ভিআইপি -২’ ছবিতে অভিনয় করেছেন।
এটি একটি আলোচনার বিষয় যে কজোল বর্তমানে প্রডীপ সরকার এর একটি ফিল্মে কাজ করছে এই ছবিটি তাঁর স্বামী অজয় দেবগন এবং অভিনব শুক্লা দ্বারা উত্পাদিত হচ্ছে। এই ছবিতে কজোল একটি উচ্চাভিলাষী গায়ক অভিনয় করছেন।

গায়কের ভুমিকার ছবির নাম হয়তো এলা

এখন পর্যন্ত এই ছবিটির নাম ‘এলা’ নামে পরিচিত হচ্ছে। এটা বলা হচ্ছে যে, ‘কজোল একটি যুবতী মেয়েটির ভূমিকা পালন করছেন যিনি গাইতে চান। তিনি একটি গায়ক হতে চায়, কিন্তু তিনি বিয়ে করতে বাধ্য হয়।
এর পর তিনি তার স্বামীকে ছেড়ে দেন এবং শুধুমাত্র তার সন্তানকে একা রাখেন। ওনাকে আপনার গাওয়া দক্ষতা ড্রেসিং আপ এবং তাদের প্রতিভা জন্য প্রশংসা গ্রহন করি পরে।
“বলা হচ্ছে যে, এটা চলচ্চিত্র নাটক গুজরাটি চলচ্চিত্র নির্মাতা আনন্দ গান্ধীর ছেলে Kagdo উপর ভিত্তি করে। অজয় এবং অভিনেতা এই খেলার উপর একটি ফিল্ম করতে অধিকার কেনা। দলটি এখনও চলচ্চিত্রের জন্য ডান কাস্টের সন্ধান করছে। অভিনেতা কজোলের পুত্রের ভূমিকারও খোঁজ করছেন।

Originally posted 2017-12-26 16:18:15.

Loading...